আজাদুল বারী,নাটোর প্রতিনিধিঃ পঞ্চম ধাপে আগামী ৫ জানুয়ারি নাটোরের গুরুদাসপুর উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদে (ইউপি) ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে নাটোরের গুরুদাসপুর উপজেলার ইউপিগুলোর চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী ঘোষণা করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

নাটোরের গুরুদাসপুর উপজেলা চাপিলা ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত ও বর্তমান চেয়ারম্যান আলাল উদ্দিন ভুট্টু নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে মোটরসাইকেল শোডাউন ও শুভেচ্ছা বিনীময় করেছেন। শনিবার দুপুরে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী প্রচারণায় প্রায় ২শতাধিক মোটরসাইকেল শোডাউনে অংশগ্রহণ করেন।

ইউনিয়নের চাপিলা মহারাজপুর ধানুরা কোলা কান্তনগর নওপাড়া মৌখাড়া বাজারসহ বিভিন্ন এলাকায় শুভেচ্ছা বিনিময় করেন তিনি। এসময় এক নং জোয়াড়ী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মোঃ মাসুদুর রহমান রিপন চাপিলা ইউনিয়ন যুবলীগ সভাপতি আনোয়ার হোসেন,বড়াইগ্রাম থানা আওয়ামী লীগে দপ্তর সম্পাদক শাহ আলম মাস্টার,জোয়াড়ি ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক সজীব আহমেদ সতেজ মোঃ জালাল উদ্দীন সহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় ৬নং চাপিলা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও নৌকার মনোনীত পার্থী মোঃ আলাল উদ্দিন ভুট্টু বলেন, নৌকার পক্ষে ছিলাম এবং আছি বর্তমান উন্নয়নয়ের ধারাকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে আওয়ামী লীগ তথা নৌকার বিকল্প নেই,জননেত্রী শেখ হাসিনা এই উন্নয়নয়ের ধারাকে এগিয়ে নেয়ার লক্ষে আমাকে আবারো নৌকার হাল ধরে আপনাদের মাঝে পাঠিয়েছেন, তাই নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগের হাত শক্ত করুন এবং চাপিলা ইউনিয়নের উন্নয়নে সহযোগিতা করুন।